মাধবপুরে দুর্ঘটনায় বাস চালক নিহত : সিলেটের জেল সুপারের স্ত্রীসহ আহত ৩০

madhobpur accidentমাধবপুর সংবাদদাতাঃ ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলা সদর সংলগ্ন বারঘড়িয়া নামক স্থানে বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও অন্তত ৩০ জন আহত হয়েছেন। নিহত দুলাল মিয়া (৩৫) বিআরটিসি বাসের চালক।
আহতদের মধ্যে সিলেটের জৈন্তা থানার পুলিশ কনস্টেবল নজরুল ইসলাম (২৫), নুর আলী (২৭), সিলেটের জেল সুপার ইকবাল হোসেনের স্ত্রী শিরিনা আক্তার (২৫), বিআরটিসি বাসের সুপারভাইজার রুবেল দেবনাথ (২৫), তারিক মিয়া (৪০), হাসান উল্লাহ (২৫), রমজান (২০), বুল্টু (২৮), মোখলেছুর রহমান, ফারুক (২৮), মো. আমির হোসেন (৩০), নুর আলম (৩৫)কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার বিকেলে সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী গ্রীণ লাইন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব- ১৪-৪১১৮) উল্লেখিত স্থানে পৌঁছলে কুমিল্লা থেকে ছেড়ে আসা বিআরটিসি বাসের (সিলেট ব- ১১-৫১৫৬) মুখোমুখি সংঘর্ষ হয়। আশঙ্কাজনক অবস্থায় বিআরটিসি বাসের চালক দুলাল মিয়াকে মাধবপুর হাসপাতালে নিয়ে আসার পথে তিনি মারা যান।
খবর পেয়ে মাধবপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌছে উভয় বাসের লোহার পাত কেটে আটকে পড়া চালক ও যাত্রীদের উদ্ধার করে। এ সময় ঢাকা সিলেট মহাসড়কে উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে মাধবপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা শারমীন জাহান হাসপাতালে এসে গুরুতর আহত রোগীদের উন্নত চিকিৎসার জন্য ব্রাক্ষণবাড়িয়া ও ঢাকায় প্রেরনের উদ্যোগ নেন।