শুরু হচ্ছে এন্টারটেইনিং রিয়েলিটি শো ‘সিলন টুয়েন্টি টুয়েন্টি স্টার’

T-20_STAR_3সুরমা টাইমস বিনোদনঃ ব্যতিক্রমধর্মী এন্টাইটেইনিং রিয়েলিটি শো ‘সিলন টুয়েন্টি টুয়েন্টি স্টার’ নিয়ে এটিএন বাংলার পর্দায় এবার হাজির হচ্ছেন নাভিদ মাহবুব। চলচ্চিত্র অভিনেতা, টিভি আর্টিস্ট, টিভি মডেল, স্পোর্টসম্যান, নাটক ও চলচ্চিত্র পরিচালক এবং সঙ্গীতশিল্পীদের ৬টি দল এই শোতে অংশগ্রহণ করবেন। বিভিন্ন ধাপের প্রতিযোগিতার মাধ্যমে নির্বাচিত হবে চ্যাম্পিয়ন এবং রানর আপ দল। চ্যাম্পিয়ন দলের জন্য পুরস্কার হিসেবে ১০ লক্ষ টাকা এবং রানার আপ দলের জন্য থাকবে ৬ লক্ষ টাকা। এছাড়া প্রতি পর্বে ম্যান অব দ্য ম্যাচ এবং ম্যান অব দ্য সিরিজ বিজীয়র জন্যও থাকবে নগদ অর্থ।

রিয়েলিটি শো উপলক্ষে পহেলা বৈশাখের আগের দিন হোটেল লা-ভিঞ্চিতে সংবাদ সম্মেলন ও চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। এটিএন বাংলা’র পরিচালক মনিরুল ইসলাম এবং এ্যাড স্রোতের প্রধান নির্বাহী কর্মকর্তা চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এটিএন বাংলার পরিচালক নেসার আহমেদ, পরিচালক-রুকসানা কবীর কাকলী, উপদেষ্টা (বিওবি) এম শামসুল হুদা, উপদেষ্টা (অনুষ্ঠান) নওয়াজীশ আলী খান, উপদেষ্টা (প্রশাসন ও মানবসম্পদ) মীর মোঃ মোতাহার হাসান, ভাইস প্রেসিডেন্ট মোঃ ফখরুল আবেদীন, মিডিয়া কনসালটেন্স লিমিটেডের এসোসিয়েট ডিরেক্টর তাসনুভা টিনা, অনুষ্ঠানের টাইটেল স্পন্সর প্রতিষ্ঠান আবুল খায়ের গ্র“পের মিডিয়া ম্যানেজার সুলতান আফজাল, আশরাফুল ইসলাম, নাভিদ মাহবুব সহ গণমাধ্যমের সাংবাদিকবৃন্দ। নাভিদ মাহবুব এর উপস্থাপনা এবং আশরাফুল ইসলাম এর পরিচালনায় ১৮ পর্বের এই রিয়েলিটি শো ১৫ মে থেকে এটিএন বাংলায় প্রচার হবে প্রতিদিন রাত ৮টায়।