খাজাঞ্চি বাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের নিরপরাধ শিক্ষার্থীদের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

Photoদি সিলেট খাজাঞ্চি বাড়ি ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ কর্তৃপক্ষ কর্তৃক কয়েকজন কোমলমতি নিরঅপরাধ শিক্ষার্থীদের বহিষ্কারাদেশ প্রত্যাহার ও আগামী ১০ এপ্রিল ’১৪ ইং তারিখের ১ম সাময়িক পরীক্ষার সুযোগ দেয়ার দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করেন অভিভাবকরা। 
গতকাল সোমবার সকালে নগরীর জেল রোডস্থ স্কুলের সামনে উক্ত মানব বন্ধনে অভিভাবকদের মধ্যে উপস্থিত ছিলেন মো. দেলোয়ার হোসেন চুনু, মো. ফয়ছল মাহমুদ, অ্যাডভোকেট স্বপন কুমার চৌধুরী, অ্যাডভোকেট আব্দুর রহমান, মো. মকসুদ আহমদ, তাহসিনা খানম, ফারহানা হক, সিমলা খনম, মো. দেলওয়ার আহমদ, মো. আতিকুল ইসলাম, মো. জুনেদ আহমদ, প্রভাষক লিজা বেগম, মো. আলাল আহমদ, মো. জুবের আহমদ, আব্দুর রকিব, আহমদ জিলু, সাহেদ আলম, মো. চঞ্চল আহমদ, মো. মনির হোসেন, শেবুল আহমদ, বেগম মহসিন, প্রমুখ।
এ সময় তারা বিভিন্ন দাবী-দাওয়া তোলে ধরে বলেন, সর্বোপরি গুণগত ও সৃজনশীল শিক্ষা ব্যবস্থা গ্রহণ ও দক্ষ শিক্ষক নিয়োগ ভর্তি পরীক্ষায় সচ্ছতা ও জবাবদিহিতা, লেখা পড়ার মান উন্নয়ন, প্রাইভেট কোচিং বন্ধ, শহীদ মিনার ও আউটডোর খেলার মাঠ নির্মাণ এবং শিক্ষক কর্তৃক শিশু শিক্ষার্থীদের উপড় শারিরীক ও মানুষিক নির্যাতন বন্ধ সহ অনতিবিলম্বে নিরঅপরাধ শিক্ষার্থীদের উপর থেকে বহিষ্কারাদেশ প্রত্যাহার ও ১ম সাময়িক পরীক্ষার সুযোগ দেয়ার দাবী জানান। বিজ্ঞপ্তি