এবার শাহরুখ-করণের দ্বন্দ্ব চরমে!

karan-shahrukhসুরমা টাইমস বিনোদনঃ প্রযোজক-পরিচালক কারান জোহরের টিভি টক শো ‘কফি উইথ কারান’-এর চলতি সিজনে আসছেন না শাহরুখ খান। অথচ টক শোটির প্রথম তিন সিজনেই অতিথি হিসেবে এসেছিলেন শাহরুখ।
শাহরুখ খানের সঙ্গে কারান জোহরের বন্ধুত্ব অনেক বছরের পুরনো। কফি উইথ কারানের প্রথম দুই কিস্তির প্রথম এপিসোডেই অতিথি হিসেবে ছিলেন ৪৮ বছর বয়সী এই অভিনেতা। প্রথমবার শাহরুখের সঙ্গে ছিলেন কাজল, আর দ্বিতীয়বার সঙ্গে ছিলেন কাজল ও রানি মুখার্জি।
টক শোটির তৃতীয় সিজনে শাহরুখ এসেছিলেন একাই। দীর্ঘসময় কারান জোহারের সঙ্গে আড্ডা দিয়েছিলেন ব্যক্তিগত আর ক্যারিয়ারের সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে। কারনের শোতে শাহরুখের না আসার বিষয়টি টিনসেলে বিভিন্ন প্রশ্নের জন্ম দিয়েছে। অনেকে এটিকে তাদের বন্ধুত্বে ভাঙনের সূত্রপাত বলে ইঙ্গিত করেছেন।
ভুলে গেলে চলবে না যে কিছুদিন আগেই করণের নতুন সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন শাহরুখ, অথচ স্বভাব সুলভ ভাবেই স্ক্রিপ্ট নিয়ে প্রথমেই শাহরুখের কাছে গিয়েছিলেন করণ। প্রথমে দিনেমার প্রস্তাব ফিরিয়ে দেয়া, তারপর কফি উইথ করণে যেতে অস্বীকৃতি। বিষয়টা পরিষ্কার বলে দিচ্ছে আসলেই চরমে এবার শাহরুখ-করণের দ্বন্দ্ব। অনেকে অবশ্য দুই বন্ধুর এই দ্বন্দ্বের কারণ হিসাবে ফারাহ খানকে দায়ী করছেন।