বালাগঞ্জে গরীব কল্যাণ ট্রাস্টের নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান

বালাগঞ্জ প্রতিনিধি: বালাগঞ্জ উপজেলার জনকল্যাণ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পক্ষ থেকে বালাগঞ্জ-ওসমানীনগর গরীব কল্যাণ ট্রাস্ট বার্মিহাম ইউকের নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকালে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. মঈনুল ইসলাম ছালেহ’র সভাপতিত্বে এবং শিক্ষক কৃষ্ণ বিশ্বাসের পরিচালনায় সংবর্ধনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মো. মোস্তাকুর রহমান মফুর।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ মতিন, হক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সাহিদুল হক সুহেল, সংবর্ধিত অতিথি ট্রাস্টের সভাপতি মো. কলিম উল্লাহ বকুল, সিনিয়র সহসভাপতি হাজী মো. মধু মিয়া, মো. ইমরান আলী, সাধারণ সম্পাদক এমদাদুর রহমান সুয়েজ, যুগ্মসাধারণ সম্পাদক মোদাচ্ছির খান ও প্রবাসী মো. ছোয়াব আলী।
সংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজ গভর্ণিংবডির সদস্য মুজিবুর রহমান, জামালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. সিরমান উদ্দিন, মোহাম্মদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আমিন মিয়া, কুবেরাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো. ফরিদ উদ্দিন, বশিরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি খন্দকার ছালেহ আহমদ, ইউপি সদস্য আব্দুল জলিল বেবী, সাবেক সদস্য মো. ইলিয়াস মিয়া, কনর মিয়া, মো. মুজিবুর রহমান, সমাজসেবী হুমায়ুন রশিদ চৌধুরী, গহরপুর রাইটার্স ক্লাবের সভাপতি মো. জিল্লুর রহমান জিলু, সাধারণ সম্পাদক এসএম হেলাল, গহরপুর আব্দুল গফুর একাডেমির ভারপ্রাপ্ত পরিচালক মো. চুনু মিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুছ ছাত্তার, সহকারী শিক্ষক মো. ছায়াদ মিয়া, মোছা. শাহেদা জাহান, শিক্ষানুরাগী মো. দিলু মিয়া, ইছরাব আলী, আবরু মিয়া, আবুল কালাম আজাদ, আব্দুল মছব্বির, মোজাম্মিল হোসেন, হাজি ইউসুফ আলী, সেবুল খান, ছফুর আলী. আখতার আহমদ, একে টুটুল প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র মো. আমিনুল ইসলাম। অনুষ্ঠানের বিদ্যালয়ের উন্নয়নে গরীব কল্যাণ ট্রাস্ট বার্মিহাম ইউকের পক্ষে ৫০ হাজার ও ট্রাস্টের সভাপতি মো. কলিম উল্লাহ বকুলে ব্যক্তিগত পক্ষ থেকে আরো ৫০ হাজার টাকা অনুদান ঘোষণা করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতাকালে সাবেক বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর বলেন, প্রবাসীরা আমাদের সময়ের মুক্তিযুদ্ধা। তিনি মহান স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে দেশের শিক্ষা ও আর্থসামাজিক উন্নয়নে প্রবাসীদের অবদানের কথা শ্রদ্ধার সাথে স্মরণ করে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।